সদ্য সংবাদ
Home / খেলাধুলা / বিশ্বকাপ জয়ী দলকে গণসংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী: ক্রীড়া প্রতিমন্ত্রী

বিশ্বকাপ জয়ী দলকে গণসংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী: ক্রীড়া প্রতিমন্ত্রী

বিশ্বকাপ জয়ী দলকে প্রধানমন্ত্রী উপহার দেবেন বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তিনি বলেন, বাংলাদেশ দল দক্ষিণ আফ্রিকা থেকে দেশে আসলে বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হবে। এছাড়া প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাদের জন্য উপহার থাকছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে সাভার উপজেলার পশ্চিম ব্যাংক টাউন এলাকায় কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়ন কেন্দ্রে প্রশিক্ষণের মান উন্নয়ন শীর্ষক এক কর্মশালায় দেয়া বক্তব্যে এ কথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি বলেন, বিশ্বকাপে বাংলাদেশ জয়ী হওয়ায় এ বিজয় বাংলাদেশের প্রতিটি মানুষের গৌরব। তাই বিজয়ী বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণসংবর্ধনা দিবেন।

প্রতিমন্ত্রী বলেন, দক্ষিণ অফ্রিকায় অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ কিক্রেটে ভারতকে হারিয়ে বাংলাদেশ বিশ্বকাপে জয়ী হওয়া যেকোন খেলার চেয়ে এটা সবচেয়ে বড় অর্জন।

তিনি আরও বলেন, খেলার সময় মাঠে যে ঘটনা ঘটেছে শৃঙ্খলা বিরোধী যদি কেউ কোন কাজ করে থাকে তাহলে তাকে শাস্তি পেতে হবে। যারা এমনটি করেছেন তারা শাস্তির আওতায়ও এসেছেন।

আগামী প্রজন্মের খেলোয়ারদের উদ্দেশ্য করে তিনি বলেন, ভবিষতে যারা নবীন খেলোয়ার রয়েছে আমরা তাদের পরামর্শ দিয়ে যাচ্ছি তারা যেন নিজেকে আরও ভালোভাবে গড়ে তুলতে চেষ্টা করে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, অধিদপ্তরের মহাপরিচালক আখতারুজ্জামান খান কবির প্রমুখ।

এর আগে কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে বাংলাদেশ বিশ্বকাপে ট্রফি অর্জন করায় কেট কাটেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।


About bdlawnews

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com