সদ্য সংবাদ
Home / রাজনীতি / মুজিববর্ষে দলকে আগাছা, পরগাছামুক্ত করা হবে: কাদের

মুজিববর্ষে দলকে আগাছা, পরগাছামুক্ত করা হবে: কাদের

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিব শতবর্ষে আওয়ামী লীগকে আগাছা, পরগাছামুক্ত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি কোনো হাইব্রিড, বসন্তের কোকিলরা আওয়ামী লীগের নেতা হতে পারবেন না। আওয়ামী লীগের দুর্দিনের ত্যাগীরাই নেতা হবেন।

ওবায়দুল কাদের বলেন, কেউ ঘরের মধ্যে ঘর বানাবেন না। কমিটি করার সময় কেউ পকেট কমিটি করবেন না। ত্যাগীদের মূল্যায়ন না করলে দল ক্ষতিগ্রস্ত হবে। এ ছাড়া শুধু প্রবীণদের দিয়ে আওয়ামী লীগের কমিটি হবে না। নতুন ও প্রবীণদের নিয়ে কমিটি হবে। নতুনদের শক্তি আর প্রবীণদের মেধা দিয়ে দেশ পরিচালনা করতে হবে।

তিনি আরও বলেন, কোনও অপশক্তিকে আর ক্ষমতায় আসতে দেওয়া হবে না। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী যারা, তারাই বাংলাদেশ চালাবে। বিএনপিকে নিয়ে বিচলিত হবেন না। তারা নির্বাচনেও ফেল, আন্দোলনেও ফেল, শুধু নালিশে ফার্স্ট। এটা এখন নালিশ পার্টি। এরা দেশের মানুষের কাছে নালিশ করে না। বিদেশিদের কাছে নালিশ করে আমাদের দেশকে ছোট করে।

পরে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ভবেন্দ্রনাথ বিশ্বাসকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে মো. আয়নাল হোসেন শেখকে ঘোষণা করা হয়। সর্বশেষ ২০১৫ কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয় ।

About bdlawnews

Check Also

করোনাভাইরাস থেকে মানুষকে বাঁচানোর জন্য ভবিষ্যতে আরও কঠোর পদক্ষেপ

করোনাভাইরাস থেকে মানুষকে বাঁচানোর জন্য ভবিষ্যতে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে বলে মনে করেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com