সদ্য সংবাদ
Home / দেশ ও দশ / চুলা জ্বালানোর সাথেই অগ্নিকাণ্ড, শিশুসহ দগ্ধ ৮

চুলা জ্বালানোর সাথেই অগ্নিকাণ্ড, শিশুসহ দগ্ধ ৮

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অগ্নিকাণ্ডে একই পরিবারের শিশুসহ আটজন দগ্ধ হয়েছেন। আজ সোমবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার সাহেবপাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন নুরজাহান (৬০), কীরণ (৪৩) হীরণ (২৫) ও তার স্ত্রী মুক্তা (২০) মেয়ে লিমা (৩), আবুল হোসেন (২২), কাওসার (১৬) এবং আপন (১০)।

স্থানীয়রা জানায়, ভোরে বাসার চুলা জ্বালানোর সাথে সাথেই সারা ঘরে আগুন জ্বলে ওঠে। এরপর ঘরের চারটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এতে স্বামী-স্ত্রী হীরণ, মুক্তা ও তাদের মেয়েসহ আটজন দগ্ধ হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

আদমজী ইপিজেট ফায়ার সার্ভিস সূত্র জানায়, ওই বাসায় গ্যাসের চুলা সারা রাত চালু থাকায় চারটি কক্ষে গ্যাস জমে ছিল। সকালে চুলা জ্বালানোর সাথে সাথে আগুন ছড়িয়ে পড়ে। এতে একই পরিবারের শিশুসহ আটজন দগ্ধ হন। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া অগ্নিদগ্ধ হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, একই পরিবারের শিশুসহ দগ্ধ আটজনকে হাসপাতালে আনা হয়। তাদের সবার শরীরের বিভিন্ন স্থান আগুনে ঝলসে গেছে। তাদেরকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

About bdlawnews

Check Also

পদত্যাগ করলেন রাবি রেজিস্ট্রার এম এ বারী

শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে অবশেষে পদত্যাগ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এম এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com