Breaking News
Home / অন্যান্য / স্যামসাং গ্যালাক্সি এস৭, গুজবে চড়ছে উত্তেজনা

স্যামসাং গ্যালাক্সি এস৭, গুজবে চড়ছে উত্তেজনা

২০১৬ সালেই আসবে স্যামসাংয়ের বহু প্রতীক্ষিত ফ্ল্যাগমিপ  স্মার্টফোন গ্যালাক্সি এস৭। ইতিমধ্যে গুজব ছড়িয়েছে যে, আগের এস৬-এর চেয়ে এর দাম ১০ শতাংশ কম হবে। ধারণা করা হচ্ছে, এস৬-এর মতোই আগামী বছরের ফেব্রুয়ারির দিকেই এর উদ্ভোধন হবে। ইন্টারনেটে একাধিক উৎস থেকে এর সম্পর্কে নানা তথ্য ছড়াচ্ছে। স্যামমোবাইল এক প্রতিবেদনে জানায়, গ্যালাক্সি এস৭-এ থাকছে তাদের নিজস্ব এক্সিনোস ৮৮৯০ চিপসেট। অন্য কোনো ভ্যারিয়েন্টের জন্যে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০ এসওসি চলবে এতে। এ ধরনের তথ্য চাইনিজ ওয়েবসাইট ওয়েবো-তে দেওয়া হয়েছে।

তাইওয়ানস ইকোনমিক ডেইলি নিউজে বলা হয়, স্ন্যাপড্রাগন ৮২০ প্রসেসরের গরম হয়ে যাওয়ার বিষয়টি স্যামসাং কোনো হিটিং পাইপের দ্বারা সমাধানের চেষ্টা করবে। কোরিয়ান টাইমস-এ বলা হয়, নতুন ফ্ল্যাগশিপের ডিজাইনে সামান্য পরিবর্তন আসতে পারে। মেটাল এবং গ্লাসের ডিজাইন থাকতে পারে। এ দুয়ের সমন্বয়ে দারুণ একটি দেহ গ্যালাক্সি এস৭ পাবে বলে আশা করা হচ্ছে। এ ছাড়া পিক্সেল ও পারফরমেন্সের গুণগত মান অবশ্যই আগেরগুলো চেয়ে বেশি হবে। এতে থাকবে টাইপ-সি ইউএসবি এবং মাইক্রোএসডি স্লট। অর্থাৎ মাইক্রোএসডি স্লটটি ফেরত আনা হচ্ছে।

About admin

Check Also

বগুড়ায় বিভিন্ন অভিযোগে গ্রেফতার ১০

বগুড়া সারিয়াকান্দি থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১০ আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com